• ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অগ্নি-সন্ত্রাসীদের প্রতিহত করতে ভোটকেন্দ্রে আসুন: নাছিম

ডেস্ক
প্রকাশিত ডিসেম্বর ৩১, ২০২৩, ১৫:০৮ অপরাহ্ণ
অগ্নি-সন্ত্রাসীদের প্রতিহত করতে ভোটকেন্দ্রে আসুন: নাছিম
সংবাদটি শেয়ার করুন....

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে দলটির মনোনীত প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত বিভিন্ন কর্মসূচির নামে সন্ত্রাসী কর্মকাণ্ড করে মানুষ হত্যা করছে। এরা কখনো দেশের মানুষদের নিয়ে ভাবে না।

এরা এখনও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত আছে। এদের প্রতিহত করতে হলে ৭ তারিখ সবাই ভোটকেন্দ্রে আসুন। দেশের মানুষের ভোট ও সমর্থনের মাধ্যমে এদের আমরা প্রতিহত করব।
রোববার (৩১ ডিসেম্বর) রাজধানীর হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে সর্বস্তরের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভায় বাহাউদ্দিন নাছিম এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের কোনো শত্রু নেই। আমরা কারো সাথে শত্রুতাও করতে চাই না। আমরা আমাদের শিক্ষা সংস্কৃতি ঐতিহ্যের ওপর ভিত্তি করে এগিয়ে যাব। আমাদের আগানোর পথে যারা বাধা দেবে তাদের চিনে রাখতে হবে। তাদের অতীত কর্মকাণ্ড, নিকট অতীত কর্মকাণ্ড এবং এখন তারা কী চায়, এগুলো জানতে হবে। তাদের নির্বাচন করতে কোনো বাধা নাই। তাও তারা কেন নির্বাচন করতে চায় না, সেটি তারাই ভালো জানে। আমরা নৌকায় ভোট চাই আর তারা বলে ভোট দিতে যাবেন না। এটি সংবিধান ও গণতান্ত্রিক অধিকার বিরোধী।

নাছিম আরও বলেন, যারা স্বৈরাচার, সাম্প্রদায়িক শক্তি, যারা মানুষকে সম্মান করতে জানে না, দেশের মানুষের বিবেক বোধকে যারা জাগ্রত করতে পারে না, তাদের কেন মানুষ বিশ্বাস করবে ও আস্থা রাখবে। এদের তথাকথিত আন্দোলনকে মানুষ সমর্থন করে না। মিথ্যা ও অসত্যের পক্ষে দাঁড়ানো যায় না। সত্যের জয় অনিবার্য।

এর আগে রোববার সকাল ৯টায় হাবিবুল্লাহ কলেজের পেছনে ৪নং সার্কিট হাউজ সোসাইটির ভোটারদের সঙ্গে মতবিনিময় সভার মাধ্যমে বাহাউদ্দিন নাছিম তার নির্বাচনী গণসংযোগ শুরু করেন। পরে তিনি হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের সর্বস্তরের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময়; বারডেম জেনারেল হাসপাতালে স্বাচিপ এবং সব অ্যাসোসিয়েশনের সঙ্গে মতবিনিময়; ইস্টার্ন প্লাজা মার্কেটের সামনে মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পথসভা ও গণসংযোগ; ১২ নং ওয়ার্ডের মালিবাগ মোড় এলাকা থেকে শুরু করে শেখ এস্কান্দারের বাড়ি এলাকায় গণসংযোগ; শান্তিবাগ উচ্চ বিদ্যালয় ও মালিবাগ ইউনিট নির্বাচনী কার্যালয় হয়ে মারুফ মার্কেট এলাকায় গণসংযোগ করেন।